ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর শারীরীক অবস্থার উন্নতি, সবার দোয়া কামনা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  করোনা ভাইরাসের সংক্রমণ পজেটিভ ধরার পর গেল পাঁচদিন ধরে সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। শনিবার ৯ মে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করোনা ভাইরাসের টেস্টের ফলাফলে তার করোরা পজেটিভ পাওয়া গেছে। এদিন থেকে তিনি উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ এবং সংশ্লিষ্ট চিকিৎসকদের তত্তাবধানে উপজেলা পরিষদস্থ সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।

সর্বশেষ বুধবার ১৩ মে রাতে মুঠোফোনে তিনি জানিয়েছেন, আগের তুলনায় তিনি বেশ সুস্থ আছেন। করোনা পজেটিভ আসার আগে কদিন শরীরে জ¦র থাকলেও বর্তমানে তিনি শাররীকভাবে বেশ সুস্থ রয়েছেন।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আলহামদুলিল্লাহ বর্তমানে আমার শরীরে জ¦র নেই। করোনা উপসর্গ বলতে যেসব সংক্রমণ থাকার কথা সেগুলো ইনশাল্লাহ সেগুলো আমার কাছে নেই। আমি বর্তমানে শারীরিক ও মানসিকভাবে ভালো আছি।

তিনি বলেন, প্রিয় চকরিয়াবাসি আমার জন্য দোয়া করবেন। ইনশাল্লাহ আমি সহসা সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসবো। আপনাদের সেবায় নিজেকে অতীতের মতো নিয়োজিত করবো। তবে অনুরোধ প্রিয় চকরিয়াবাসি ধর্মবর্ণ নির্বিশেষে সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন, দুর্যোগ মুর্হুতে নিজেকে নিরাপদ রাখুন, পরিবার সদস্য প্রতিবেশি সবাইকে নিরাপদে থাকার সুযোগ দিন।

উপজেলা চেয়ারম্যান সবাইকে অনুরোধ জানিয়ে বলেন, সামাজিকভাবে করোনা আক্রান্ত রোগীর এবং তাঁর পরিবারকে সার্বিক সহযোগিতা করুন। মানসিক চাপমুক্ত থাকতে রোগী ও স্বজনদেরকে উৎসাহিত করুন। কেউ আতংক ছড়াবেন না। এই রোগের অন্যতম প্রতিষেধক হলো মানসিক শক্তি। সবাই আল্লাহকে স্বরণ করুন, রমজানের এইদিনে বেশি বেশি ইবাদত বন্দেগী করুন।

প্রসঙ্গত: শনিবার (৯ মে) কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করোনা ভাইরাসের টেস্টের ফলাফলে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর শরীরে করোরা পজেটিভ পাওয়া যায়। সেই দিন থেকে চকরিয়া উপজেলা পরিষদস্থ সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।

পাঠকের মতামত: